| |
               

মূল পাতা সারাদেশ সরকার দেশের মানুষের ওপর চেপে বসে আছে : আমির খসরু


সরকার দেশের মানুষের ওপর চেপে বসে আছে : আমির খসরু


রহমত নিউজ ডেস্ক     03 October, 2023     02:05 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ভোট চুরি করে ক্ষমতায় যাওয়ার জন্য, গণতন্ত্র ধংস করার জন্য খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখেছে সরকার। ফ্যাসিস্ট সরকার দেশের মানুষের ওপর চেপে বসে আছে।

সোমবার (৩ অক্টোবর) রাজবাড়ী থেকে শরীয়তপুরের রোডমার্চপূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।  রাজবাড়ীর গোয়ালন্দ থেকে উদ্বোধনী সমাবেশের মাধ্য দিয়ে শুরু হয় বিএনপির এবারের রোডমার্চ। এতে দলে দলে যোগ দেন নেতাকর্মীরা। রোডমার্চে নেতৃত্ব দিচ্ছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও দলের ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু। 

সমাবেশে বিএনপি নেতারা বলেন, ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে। এবার তাদের ক্ষমতা ছাড়তে হবে। মুক্তি দিতে হবে বেগম খালেদা জিয়াকে। সমাবেশ শেষে রোডমার্চের গাড়িবহর যাত্রা করে ফরিদপুরের দিকে। একশ ৩০ কিলোমিটার পথে বিভিন্ন জায়গায় পথসভার কর্মসূচি রয়েছে। 

শরীয়তপুর স্টেডিয়ামে সমাপনী সমাবেশের মধ্য দিয়ে শেষ হবে এই রোডমার্চ। পাঁচ অক্টোবর কুমিল্লা-ফেনী-মিরসরাই হয়ে চট্টগ্রাম পর্যন্ত রোডমার্চের মধ্য দিয়ে শেষ হবে বিএনপির টানা কর্মসূচি। চট্টগ্রামে রোডমার্চ শেষে সমাবেশ থেকে ঘোষণা হতে পারে পরবর্তী কর্মসূচি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা রাজবাড়ী রাজবাড়ী সদর